• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

পাকুন্দিয়ায় ৪০০ জনকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

পাকুন্দিয়ায় ৪০০ জনকে
প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

# রাজন সরকার :-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার আওয়াতায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে দুস্থ্য ও নিম্ন আয়ের ৪০০জনের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল ও ১টি করে মিষ্টি কুমড়া।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (অ.দা.) ও সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রওশন করিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *